বিয়ের পিঁড়িতে বসছেন বাপ্পা মজুমদারও তানিয়া

বিয়ের পিঁড়িতে বসছেন বাপ্পা মজুমদারও তানিয়া

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী তানিয়া হোসাইন। দুই পরিবারের সম্মতিতে গত ১৬ মে রাতে তারা আংটিবদল পর্ব সেরে ফেলেছেন।

বেশ কিছুদিন ধরেই মিডিয়া অঙ্গনে শোনা যাচ্ছিল, বাপ্পা আর তানিয়া প্রেম করছেন। ২০ মে রাতে তানিয়া হোসাইনের ফেসবুক পেজে পোস্ট করা দুজনের আংটিবদলের ছবি পোস্ট করার মধ্য দিয়ে সেই গুঞ্জন বাস্তব রূপ পেল।

গত ১৬ মে রাতে ঘরোয়াভাবে তাদের আংটিবদল অনুষ্ঠান হয়। । এ বিষয়ে তানিয়া হোসাইন গণমাধ্যম এর কাছে আংটিবদলের কথা স্বীকার করলেও বাপ্পা কিছু বলতে চাননি।

দেবাশীষ বিশ্বাস | debasish bissashউল্লেখ যে ২০১০ সালের ৩০ মার্চ আড়াই বছর প্রেম করার পর চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস এবং নাট্যাভিনেত্রী তানিয়া হোসেন বিয়ে করেছিলেন।দাম্পত্য কলহের জের ধরে বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

Bappa mazumder and chadni

আর জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার & অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ নয় বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের।পরস্পরের মধ্যে নানা বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি ও সন্দেহপ্রবণতাই এর কারণ বলে জানা যায়।

Share this post