ডেমরায় ২ শিশু হত্যা: লিপস্টিক দেয়ার কথা বলে শিশুদেরকে ঘরে নেয় ঘাতক মোস্তফা

ডেমরায় ২ শিশু হত্যা: লিপস্টিক দেয়ার কথা বলে শিশুদেরকে ঘরে নেয় ঘাতক মোস্তফা

রাজধানীর ডেমরা থানার কোনাপাড়া এলাকায় শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলার (৫) হত্যার ঘটনায় মূল অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে আসামিদের ডেমরা ও যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল বাওয়ানি।

পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের ডিসি ফরিদ উদ্দিন জানান, আসামিদের কাছ থেকে প্রাপ্ত তথ্য মতে জেনেছি ধর্ষণের উদ্দেশ্যে শিশুদের লিপস্টিক দিয়ে সাজানোর কথা বলে ঘরে নিয়ে যায় আসামিরা। তারা রুমের মধ্যে ইয়াবা সেবন করে এবং ধর্ষণের পরিবেশ তৈরি করে। শিশুদের চিৎকার যাতে বাইর থেকে শোনা না যায় সেজন্য জোরে গান ছেড় দেয় তারা। পরে ধর্ষণের চেষ্টা করলে শিশুরা চিৎকার শুরু করে। একপর্যায় আসামিরা শিশুদের গলা টিপে হত্যা করে।

ডিসি আরো জানান, মোস্তফার স্ত্রী বাহির থেকে বাসায় ফেরার পর শিশুদের জুতা দেখে সন্দেহ করেন। আর স্বামী মোস্তফাকে অস্বাভাবিক দেখে স্ত্রী প্রতিবেশিদের সাথে আলাপ করে বিষয়টি পুলিশকে জানায়। আসামিদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, আসামিদের আজই আদালতে পাঠানো হবে। তারা সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন। আইন অনুযায়ী ঘটনা প্রমাণে আরো যা যা লাগে আমরা সেটা করবো।

এর আগে গত সোমবার রাতে রাজধানীর ডেমরার ‘নাসিমা ভিলা’র মোস্তফার ঘর থেকে শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫) লাশ পাওয়া যায়। এর আগে ওই দিন দুপুর থেকে তারা নিখোঁজ ছিল। এ ঘটনায় সেই বাড়ির গৃহকর্তা মোস্তফাকে প্রথমে খুঁজে না পেয়ে তার স্ত্রী ও শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছিল।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিহত নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা (নং-১২) দায়ের করেন।

Share this post