ছাত্র আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেছিলেন শহিদুল আলমঃডিবি

ছাত্র আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেছিলেন শহিদুল আলমঃডিবি
ফেসবুক লাইভের মাধ্যমে বিভ্রান্তি ছড়িয়ে শিক্ষার্থীদের আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টার কথা স্বীকার করে কৃতকর্মের জন্য আলোকচিত্রী শহিদুল আলম ক্ষমা চেয়েছেন বলে দাবি করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তা মশিউর রহমান সাংবাদিকদের কাছে  দাবি করেন যে রিমান্ডে সামাজিকমাধ্যমে বিভ্রান্তি ছড়িয়ে শিক্ষার্থীদের আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টার  বিষয়টি স্বীকার করে নিজের কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি।’।

এদিকে, তাকে হাসপাতালে পাঠাতে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি সোমবার পর্যন্ত মুলতবি করেছে আদালত।

এর আগে সকালে আলোকচিত্রী শহিদুল আলমের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট হাইকোর্টে পাঠিয়েছে বঙ্গবন্ধু মেডিকেল কর্তৃপক্ষ। নিরাপদ সড়কের আন্দোলনে উস্কানি ও মিথ্যা বক্তব্য দেয়ার অভিযোগে, তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় করা  মামলায় রিমান্ডে আছেন শহিদুল আলম।

তিনি এখন ডিবি পুলিশের হেফজতে আছেন। হাইকোর্টের নির্দেশে বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে শহিদুল আলমের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।বিএসএমএমইউর মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক এবিএম আবদুল্লাহর নেতৃত্বে গঠিত একটি মেডিকেল বোর্ড কেবিন ব্লকের পাঁচ তলার একটি কক্ষে শহিদুল আলমকে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে সুস্থ  ঘোষণা করেন।

তিনি ভালো আছেন জানিয়ে, আবারো ডিবি হেফাজতে পাঠানো হয় আলোকচিত্রী শহিদুল আলমকে।

Share this post