এক সঙ্গে দুই বিয়ে করছেন রোনালদিনহো!!

এক সঙ্গে দুই বিয়ে করছেন রোনালদিনহো!!

৩৮ বয়সী ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি, রোনালদিনহো আগামী আগস্টে তার দুই বাগদত্তা প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজাকে বিয়ে করতে যাচ্ছেন বলে জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ও দিয়া (O Dia)

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম দাবি করেছে, আগামী আগস্টে দুই বাগদত্তাকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন।রোনালদিনহোর বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক  ২০১৬ সাল থেকে হলেও প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে থেকে।

ব্রাজিলিয়ান কলামিস্ট লিও ডায়াস বলেন ” জানুয়ারিতে দুজনকে বিয়ের জন্য প্রস্তাব দেন ও একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন।  প্রিসিলা ও বিয়াত্রিজ কে হাতখরচা বাবদ মাসিক দেড় হাজার পাউন্ড  দেওয়া হয়।

ব্রাজিলের ও দিয়া সংবাদপত্রের কলামিস্টের দাবি –  ২০১৩ সাল থেকে  তার বসবাসস্থল রিওয়ের বাররা দ্য তিজুকা জেলার সান্তা মনিকা কনডোমিনিয়ামের ভিতরে একান্ত এক অনুষ্ঠানে দুই বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো। যদিও  ব্রাজিলে দুই পত্নী গ্রহণ  বা দুই বিবাহ অবৈধ এবং ছয় বছর কারাগারে দণ্ডনীয়, তবে সম্ভবত এটি সম্ভাব্য “বিবাহ” হতে পারে কেবল দুটি মহিলাদের সাথে একটি অনুষ্ঠান হবে এবং দুটি অফিসিয়াল বিয়ের হিসাবে নিবন্ধিত হবে না।

 

Share this post